বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ৩ দফা দাবিতে মানববন্ধন অব্যাহত

জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ৩ দফা দাবিতে মানববন্ধন অব্যাহত

ডেস্ক রিপোর্ট ॥
জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ৩ দফা দাবি আদায়ের লক্ষ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ’র আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালন করে এবং তাদের দাবি বাস্তবায়িত না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে।
এ ব্যাপারে সরকারি ব্রজমোহন কলেজে অধ্যয়নরত অনার্স ১ম বর্ষের মৃত্তিকা বিজ্ঞান বিভাগের মেহেদী হাসান ও উদ্ভিদ বিজ্ঞান বিভাগের মহসিন এবং গণিত বিভাগের মোঃ সাইফুল ইসলাম জানান- আমাদের আন্দোলনের ৩ দফা দাবি হলো- ১। আমাদের সকল বিষয়ের সিলেবাস অর্ধেক করতে হবে, ২। করোনার কারণে অনেক পরিবার আর্থিক সঙ্কটে রয়েছে এমন অবস্থায় আমাদের ফরম ফিলাপের টাকা সম্পূর্ণ মওকুফ করতে হবে এবং ৩। সকল শিক্ষক ও শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি বজায় রাখার জন্য জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক মনিটরিং টিম গঠন করতে হবে। এই তৃতীয় দফা বাস্তবায়নের জন্য সরকারি ব্রজমোহন কলেজের শিক্ষার্থীরা গত বুধবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় কলেজ ক্যাম্পাসে মানববন্ধনে অংশগ্রহণ করে। এ দাবি বাস্তবায়নের জন্য তারা ধারাবাহিকভাবে আন্দোলন অব্যাহত রাখবে বলে জানিয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech